সোমবার ১০ই মে, ২০২১ ইং ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

টঙ্গীতে বাংলাদেশের আলো পত্রিকার ১৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত..

আপডেটঃ ৮:৩১ অপরাহ্ণ | জানুয়ারি ৩০, ২০২১

শেখ রাজীব হাসান, গাজীপুর : “স্বাধীনতাই আমাদের শক্তি” এই শ্লোগানকে ধারণ করে বাংলাদেশের আলো পত্রিকা ১৩তম বর্ষে পর্দাণপন উপলক্ষে কেক কাটা, আলোচনা ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান গতকাল শনিবার টঙ্গী প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম এ হায়দার সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালের পরিচালনায় বাংলাদেশের আলো পত্রিকা টঙ্গী প্রতিনিধি মো: আল আমিন হোসেনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড. আজমত উল্লা খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ¦ এড. মো: জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মো: ওসমান আলী, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: সাদেক আলী, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সহ সভাপতি রাজিব হায়দার সাদিম, সফিউদ্দিন সরকার একাডেমী এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মতিন, ৪৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ¦ মো: আনোয়ার হোসেন, ৫৫নং ওয়ার্ড আওয়ামীলীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন, ৫৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব হারুন অর রশিদ, ৪৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য সচিব কামরুল হাসান দিপু, টঙ্গী থানা যুবলীগের সভাপতি আলহাজ¦ এম এ সাত্তার মোল্লা, বীরমুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান, টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: হেদায়েত উল্লা, টঙ্গী প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল কবির রাজিব, কোষাধ্যক্ষ হাসান মামুন, সাংবাদিক কাজী রফিক, শাহজাহান শোভন, গাজী খলিলুর রহমান, জাহাঙ্গীর আকন্দ, শেখ রাজীব হাসান প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি এড. আজমত উল্লা খান বলেন, সরকার দলীয় কোন লোকজন যদি মাদক, দুর্নীতির সাথে জড়িত থাকে সে যতই শক্তিশালী হোক না কেন, সত্য প্রকাশে আপনারা নিরপেক্ষ সংবাদ প্রকাশ করবেন। এতে করে যদি কোন প্রকার হয়রানির শিকার হন গাজীপুর মহানগর আওয়ামীলীগ আপনাদের পাশে থেকে সার্বিক সহযোগিতা করা হবে। সত্য প্রকাশে বিন্দুমাত্র পিছপা হবেন না।
বিশেষ অতিথি এড. মো: জাহাঙ্গীর আলম বলেন, যারা মূলধারার সাংবাদিক প্রকৃত পেশায় বেতন কাঠামোতে আর্থিক অনটনে নানামুখী সংকটে আছেন আপনাদের সঠিক তালিকা প্রণয়ন করে আমাকে যে কোন প্রস্তাবনা দিলে আমি তা বাস্তবায়ন করার চেষ্টা করবো। আপনারা প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার মাধ্যমে সরকারের উন্নয়নমূলক কাজের প্রচার করে আমাদের কাজে উৎসাহিত করলে আমরা উৎসাহ প্রেরণা পাবো। পক্ষান্তরে আমাদের কাজের কোথাও ভুল হলে সেগুলো তুলে ধরবেন। যে কোন জনদূর্ভোগ তুলে ধরলে আমরা সেটা বাস্তবায়ন করতে সদা সচেষ্ট থাকবো।