সোমবার ৮ই মার্চ, ২০২১ ইং ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

`কসাই’ ওয়েব ফিল্মে চিত্রনায়িকা প্রিয়মনি…..

আপডেটঃ ১২:১০ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ০৬, ২০২১

ফয়সাল হাবিব সানি, স্টাফ রিপোর্টার, চ্যানেল সেভেন: ঢাকাই চলচ্চিত্রের নবাগতা `গ্ল্যামার গার্ল’ খ্যাত সুন্দরী চিত্রনায়িকা প্রিয়মনি। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত সিনেমা `ভালোবাসার প্রজাপতি’- তে অভিনয় করে ইতোমধ্যেই জয় করে নিয়েছেন সিনেমা পাগল দর্শকদের মন। এবার নতুন বছরে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন দেশের আলোচিত চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুনের `কসাই’ শিরোনামের নতুন একটি ওয়েব ফিল্মে। জানতে পারা যায়, পরিচালকের নিজের জীবনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ৯০ মিনিটের এই ওয়েব ফিল্মটি। গা শিউরে ওঠা গল্পের এই ওয়েব ফিল্মটি মুক্তি দেওয়া হবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটার অ্যাপে। 

এই সিনেমায় প্রিয়মনির বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক এবং মডেল নিরব। নিরব-প্রিয়মনিকে প্রথমবারের মতো কোনো ওয়েব ফিল্মে দেখতে পাবেন দর্শকরা। সেলিব্রেটি প্রোডাকশন হাউসের ব্যানারে নির্মিত এই ওয়েব ফিল্মটির শুটিং মেহেরপুর জেলার বিভিন্ন লোকেশনে আজ বৃহস্পতিবার (০৪ ফ্রেব্রুয়ারি) থেকেই শুরু হচ্ছে।

এ প্রসঙ্গে প্রিয়মনি চ্যানেল সেভেনকে বলেন, `বাস্তব ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ওয়েব ফিল্ম `কসাই’। সম্পূর্ণ বাস্তবতার আঙ্গিকে নির্মিত হবে বলে ওয়েব ফিল্মটি দর্শকরা যখন  দেখবেন, তখন মনে হবে তারা যেন আমাদের সমাজের সত্য কোনো ঘটনাকেই অবলোকন করছেন৷ আর অনন্য মামুন ভাইয়ার সিনেমাতে তো দারুণ কিছু চমক থাকবেই! আমি আমার অভিনয় প্রতিভা দিয়ে তার আস্থা ও ভরসার জায়গাটাকে অক্ষুণ্ন রাখার যথাসাধ্য চেষ্টা করব। সবমিলিয়ে আশাবাদ ব্যক্ত করি, ওয়েব ফিল্মটি থেকে মানুষ অসাধারণ কিছু গ্রহণ করবে।’ 

উল্লেখ্য যে, এই ওয়েব ফিল্মে নিরব-প্রিয়মনি ছাড়াও আরও অভিনয় করছেন `তোতা মিয়া খ্যাত’ জনপ্রিয় অভিনেতা রাশেদ মামুন অপু, এলআর খান সীমান্ত, শাহীন মৃধা, রিও প্রমুখ। 

অপরদিকে, ওয়েব ফিল্ম প্রসঙ্গে চিত্রনায়ক নিরব জানান, `ব্যতিক্রমী এই ওয়েব ফিল্মটি নিয়ে অনন্য মামুনের সাথে বেশ কিছুদিন আগে থেকেই আমার কথা হচ্ছিলো। অবশেষে কাজটিতে চূড়ান্তভাবে চুক্তিবদ্ধ হয়েছি। আমি কেবল এইটাই বলতে পারি যে, শরীরে কাঁপুনি তৈরি করার মতো রহস্যময় একটি ওয়েব ফিল্ম নির্মিত হতে চলেছে। দীর্ঘ ১৪ বছরের বন্ধুত্বে অনন্য মামুন এবং আমি একসঙ্গে কাজ করব ভেবে ভালো লাগছে। আশা করি, দর্শকরা ওয়েব ফিল্মটি থেকে ভিন্নধারার কোনো লোমহর্ষক ওয়েব ফিল্মের স্বাদ আস্বাদন করতে সমর্থ হবেন। 

`কসাই’ ওয়েব ফিল্মের পরিচালক অনন্য মামুন ওয়েব ফিল্মটি নিয়ে আগের থেকে তেমন কিছু না জানালেও সিমাপ্রেমি দর্শকরা যে বাস্তব গল্পে নির্মিত অন্যরকম একটি ভিন্ন ঘোরানার ওয়েব ফিল্ম উপভোগ করতে যাচ্ছেন তা ওয়েব ফিল্মটিকে ঘিরে ঢাকার সিনেমা পাড়ায় মানুষের  কৌতুহল আর উৎসাহের ব্যাপারটা দেখে নিঃসংকোচে ও নিঃসন্দেহেই বলতে পারা যায়।