সোমবার ১০ই মে, ২০২১ ইং ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাবের অভিযানে গাঁজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার…

আপডেটঃ ১২:২৮ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২ হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ-: রবিবার(০৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) রাত ০৯.৫০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া সীকার মাঠপাড়া গ্রামস্থ সিরাজগঞ্জ টু রাজশাহী গামী মহাসড়ক সংলগ্ন মামা-ভাগ্নে হোটেল এন্ড রেষ্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে হানিফ পরিবহন যাত্রীবাহী বাস নং- ঢাকা মেট্রো-ব-১৫-৫২০৭ তল্লাশী করে ১০ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

এছাড়া ও তাহার নিকট থেকে ০১টি বাসের টিকিট ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী সোবহান(৩০),পিতা- আব্দুল গণি সরকার, সাং-মোয়াজ্জেমপুর,থানা-হাইমচর, জেলা-চাঁদপুর।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১৯(খ)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।