সোমবার ১০ই মে, ২০২১ ইং ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

মদনে নবনির্বাচিত পৌর মেয়রের নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়..

আপডেটঃ ৬:৫১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০২১

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ হাবিবুর রহমান-: নেত্রকোনার মদন পৌরসভার নবনির্বাচিত মেয়রের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান  হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় মদন পৌরসভার মেয়রের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত মেয়র কেন্দ্রীয় যুবলীগ সহ-সম্পাদক মোহাম্মদ সাইফুল ইসলাম (সাইফ)  কে ফুলেল শুভেচ্ছা জানান পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। এরপর ৯ জন সাধারণ আসনের কাউন্সিলর ও ৩ জন সংরক্ষিত  মহিলা আসনের কাউন্সিলরদের ফুল দিয়ে বরণ করে নেন পৌরসভার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

এ সময় নবনির্বাচিত মেয়র মোঃ সাইফুল ইসলাম (সাইফ) সূচনা বক্তব্য রাখেন, তিনি বলেন জননেএী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,, ছাত্রলীগ,স্বেচ্ছাসেবক লীগ সকল কে নিয়ে  কাজ করে যাব।  এ সময় উপস্থিত ছিলেন মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মাষ্টার, মদন উপজেলা  আওয়ামী লীগের  সভাপতি বীরমুক্তিযোদ্ধা  মোঃ আব্দুল কুদ্দুস,  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  আবুল বাশার খান একলাছ,  জেলা পরিষদ সদস্য একেএম সাইফুল ইসলাম হান্নান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম,দেওয়ান একলিমুর রহমান (মাখন) ও সকল নির্বাচিত কাউন্সিলরবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।