মঙ্গলবার ১১ই মে, ২০২১ ইং ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার বনাম গরিব এন্ড গরিব ফুটবল টুর্নামেন্ট ২০২১ ইং অনুষ্ঠিত

আপডেটঃ ৫:৪৫ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৩, ২০২১

রাকিবুল হাসান শ্রীপুর- গাজীপুর: শহীদ তোফাজ্জল হোসেন অসি স্মরণে ফুটবল টুর্নামেন্ট ২০২১ সেমিফাইনালটি ১২ই ফেব্রুয়ারী রোজ  শুক্রবার বিকালে গাজীপুর মহানগরে বাসন থানা ১৫নং ওয়ার্ডের  ভোগড়া মধ্যপাড়া, ভোগড়া সরকারি প্রাইমারি বিদ্যালয়ের ও ঈদ গাহ মাঠে খেলাটি অনুষ্ঠিত হয়। এ খেলা অংশগ্রহণ করেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার বনাম গরিব এন্ড গরিব। 

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের পক্ষ থেকে ফুটবল টুর্নামেন্ট ২০২১ইং সেমি ফাইনাল  খেলাটি অনুষ্ঠিত করেন,হাজার হাজার দর্শকের উপস্থিতিতে টানটান উত্তেজনাপূর্ণ ও করতালির মাধ্যমে খেলাটি নির্ধারিত সময়ের মধ্যে  দুই পক্ষের লড়াইয়ে মাধ্যমে  গরিব এন্ড গরিব এর দলকে ২-৩ গোলে পরাজিত করে  জয়লাভ করে ফাইনাল খেলায় অংশগ্রহণ নিশ্চিত করেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার এর দলটি।  

বিজয়ী দলের অধিনায়ক হিসেবে দায়িত্বে ছিলেন মোঃ আব্দুস সোবহান। বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার সভাপতি ও আওয়ামী মটর শ্রমিকলীগে প্রতিষ্ঠাতা,এবং গাজীপুর চৌরাস্তা বাজারে কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপে সভাপতি, গাজীপুর মহানগর। 

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ এস এম আলতাফ হোসেন আহ্বায়ক, আওয়ামী যুবলীগ গাজীপুর জেলা। ১৪ নং ওয়ার্ডের আওয়ামী সভাপতি আবুল হোসেন মন্ডল। মোঃ রাসেল গাজী, সাধারণ সম্পাদক, আওয়ামী মটর শ্রমিক লীগ গাজীপুর মহানগর।বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ঢাকা জেলার কেন্দ্রীয় সহসভাপতি ও বৃহত্তর গাজীপুর  জেলার সমন্বয়ক, আব্দুল মান্নান। মোঃ সুলতান মন্ডল, সাংগঠনিক সম্পাদক, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার।  মোঃ রাসেদুল ইসলাম সরকার,যুগ্ম সাধারণ সম্পাদক, আওয়ামী মটর শ্রমিকলীগ গাজীপুর মহানগর আওয়ামীলীগে সাংগঠনিক নেতৃবৃন্দরাসহ এ খেলাটি শতমুখ ক্রীড়ামোদী দর্শক উপভোগ করেন।