সোমবার ২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সিরাজগঞ্জের তাড়াশে র‌্যাবের অভিযানে হেরোইন ও ইয়াবা ট্যাবলেট সহ স্বামী-স্ত্রী গ্রেফতার…

আপডেটঃ ১:৩৩ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২০, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২-হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ->: বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) রাত্রী ২১.৫৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন দেশীগ্রাম ইউনিয়নের জন্তিহার গ্রামস্থ ধৃত আসামীদ্বয়ের বসত বাড়ীর ভেতর অভিযান চালিয়ে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০৪ গ্রাম হেরোইন সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত নগদ ৩,৪০০/- টাকা ও ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ ছামিদুল শেখ(৪০),পিতা-মোঃ আয়নাল শেখ,২।মোছাঃ আনোয়ারা(৩৫),স্বামী-মোঃ ছামিদুল শেখ,উভয় সাং- জন্তিহার,থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী ০১ নং আসামী এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক)ধারায় এবং ০২ নং আসামী এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ৮(ক)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।