সোমবার ১০ই মে, ২০২১ ইং ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

গোবিন্দগঞ্জে পৃথক অভিযানে হিরোইন ও গাঁজাসহ আটক ৩ জন

আপডেটঃ ১১:০৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ২৮, ২০২১

জিল্লুর রহমান রানা, গোবিন্দগঞ্জ প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের পৃথক তিনটি অভিযানে ২০৫ গ্রাম হিরোইন ও ২ কেজি গাঁজাসহ ৩জনকে আটকের খবর পাওয়া গেছে।গত শনিবার (২৭শে ফেব্রুয়ারি) সন্ধ্যার পর থেকে গোবিন্দগঞ্জ থানার এস আই আকতার, এএসআই আসাদুল,এএসআই মুশফিকুর ও ইসমাইলদের নেতৃত্বে একটি টিম গোবিন্দগঞ্জ পৌরসভাধীন মায়ামণি হোটেলের এলাকায় অভিযানে “সূর্য পরিবহন” কাউন্টারের সামনে থেকে ১) শুভ দাস ওরফে আকাশকে (২০) গ্রেফতার করে। এসময় তার প্যান্টের ডান পকেটে থাকা সাদা পলিথিনে মোড়ানো ধূসর বর্ণের একশ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। সে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার ঘাটপাড়া এলাকার বকুল দাসের ছেলে।পরবর্তীতে অপর একটি অভিযানে রাত ৭টার পর একই স্থান থেকে রাজশাহীগামী SOU ROY পরিবহনের একটি বাসে অভিযান চালায়। এসময় বাসের পিছনের সিটে বসা যাত্রী আসামিঃ ২) লাইজুকে (৩০) গ্রেফতার করে। তার শরীরে বিশেষ কৌশলে রাখা ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সে কুড়িগ্রামের ফুলবাড়ী থানার পানি মাছকুটি জহুরটল এলাকার মালেকের স্ত্রী।

এসময় ওই বাসের অপর যাত্রী আসামি ৩) সজীব মিয়াকে (১৯) কোমরে রাখা ১০৫ গ্রাম হিরোইন সহ গ্রেফতার করে। সে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানার নাওভাঙ্গা (বালার হাট) গ্রামের আজগর আলী ছেলে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম.মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে ৩জন আসামির বিরুদ্ধে অত্র থানায় পৃথকভাবে ৩টি মাদকদ্রব্য আইনে মামলা রুজু হয়েছে। উদ্ধারকৃত হেরোইন ও গাঁজার মূল্য আনুমানিক- ১০ লক্ষ ৪৫ হাজার টাকা।