সোমবার ১০ই মে, ২০২১ ইং ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

ভালুকায় রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন ২ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ….

আপডেটঃ ১১:০৬ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০২১

গোলামে মোস্তফা, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় চলাচলের অযোগ্য রাস্তা সংস্কারের দাবিতে ঘন্টাব্যাপি মানববন্ধন ও প্রায় ঘন্টাব্যাপি মহাসড়ক অবরোধ করে রাখে ভোক্তভোগী এলাকাবাসী। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
শনিবার (১৩মার্চ) বিকেলে উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের সিডস্টোর বাজার, মাস্টারবাড়িসহ বিভিন্ন স্থানে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ভোক্তভোগী এলাকাবাসীর ব্যানারে আয়োজিত মানববন্ধনে সুশিল সমাজ, শিক্ষক, শিক্ষার্থী, কৃৃষক, শ্রমিকসহ সর্বস্তরের জনগন অংশ নেয়।

এ সময় বক্তারা সিডস্টোর-সখিপুর সড়ক, জামিরদিয়া-কাশর সড়ক, মাস্টারবাড়ী-জামিরদিয়া সড়ক, তেপান্তর-নারিশ কলাবাগান সড়ক, আইডিয়াল-সাদ সান সড়ক, বনভোজন-বড় কাশর সড়ক, মাহদীন-দক্ষিণপাড়া সড়ক, ঝালপাজা সড়কসহ ভালুকা উপজেলার বিভিন্ন চলাচল অনুপযোগী রাস্তা দ্রুত সংস্কার ও পুণঃনির্মানের দাবি করেন। মানবন্ধন শেষে উত্তেজিত জনতা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দুই পাশে প্রায় দুই ঘন্টা সময় যানবাহন অবরোধ করে রাখেন। পরে খবর পেয়ে ভালুকা মডেল থানার ওসি তদন্ত মোঃ মেহেদী হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে আন্দোলনরত জনতার সাথে একাত্ততা ঘোষণা করে রাস্তা সংস্কারের ব্যাপারে উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনার বিষয়ে আশস্ত করলে এলাকার ভোক্তভোগী জনগণ রাস্তা থেকে সরে যান। পরে যান চলাচল স্বাভাবিক হয়।