মঙ্গলবার ১১ই মে, ২০২১ ইং ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

পশু পাখিরা কিন্তু ভোট দেয়নি এখন থেকে তাদেরকে ও দেখভাল করার দায়িত্ব আপনাদের… রংপুর বিভাগীয় কমিশনার……..

আপডেটঃ ১১:২৭ অপরাহ্ণ | মার্চ ১৪, ২০২১

রংপুর থেকে ফিরে-রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি জিয়াউর রহমান-: রংপুর বিভাগের পৌরসভা সমূহের নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলর গনের শপথ গ্রহন অনূষ্ঠানে গতকাল ১১ মার্চ বৃহস্পতিবার শপথ বাক্য পাঠ করান রংপুর বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞা।
এসময় নির্বাচিত মেয়র ও কাউন্সিলর গনের উদ্দেশ্যে বিভাগীয় কমিশনার আব্দুল ওয়াহাব ভূঞা বলেন, আপনারা সকলকে দেখভাল করার দায়িত্ব নিয়েছেন তাদেরকে দেখবেন, আর সাধারণ মানুষতো দেখভালের দায়িত্ব নেয়নি। আর আমি রাষ্ঠ্রের প্রতিনিধি হিসাবে শপথ পাঠ করিয়েছি, তাই রাষ্ঠ্রের হয়ে আপনারাও আইন মেনে চলবেন। আজ থেকে আইনের কাছে আপনাদের হাত পা বাঁধা, সেজন্য জনগণের কল্যানে কাজ করবেন। তিনি আরো বলেন- পশু পাখিদের কিন্তু ভোট নেই, তারা আপনাদের ভোট দেয়নি তাদেরকে দেখভাল করার দায়িত্ব আপনাদের। যারা আপনাদের ভোট দেয়নি এবং কি শিশু বাচ্চারাও কিন্তু ভোট দেয়নি তাদের মঙ্গলে কাজ করবেন। যে মানুষটি আপনাদের ভোট দেয়নি সে যদি বয়স্ক, বিধবা ভাতার যোগ্যতা থাকে তাদেরকে দেবেন, যে ভোট দিয়েছে তার যদি যোগ্যতা না থাকে তাকে দেবেনা। আমাদের দরজা আপনাদের জন্য সব সময় খোলা এলাকার উন্নয়নের জন্য আসবেন। বঙ্গবন্ধু সোনার বাংলা বাস্তবায়নের জন্য শেখ হাসিনা কাজ করে যাচ্ছে, আপনারা সে কাজে সহায়তা করবেন।
অনূষ্ঠানে স্থানীয় সরকার রংপুর বিভাগীয় পরিচালক ইব্রাহিম খানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, রাণীশংকৈল পৌরসভার নবনির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান, ওয়ার্ড কাউন্সিলর ইসাহাক আলী, ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর দৌপদী দেবীআগরওয়ালা, ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন (সার্বিক) বিভাগীয় কমিশনারের স্থানীয় সরকার বিভাগ প্রধান আশরাফুল ইসলাম, ঠাকুরগাঁও পৌর মেয়র আনজুমানারা বন্যা, রাণীশংকৈল প্রেস ক্লাব সাবেক সভাপতি মোবারক আলী, সাবেক সম্পাদক বিপ্লব সহ নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরা।