মঙ্গলবার ১১ই মে, ২০২১ ইং ২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সিরাজগঞ্জের সদরে র‌্যাবের অভিযানে অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা-সহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার..

আপডেটঃ ৪:২৭ অপরাহ্ণ | এপ্রিল ১৩, ২০২১

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২- হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ-: সোমবার (১২ এপ্রিল ২০২১ খ্রীঃ) সন্ধ্যা ৭.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাবের-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন কাদাইপাড়া গ্রামস্থ নির্মানাধীন যমুনা ফ্লাওয়ার মিলস্ সামনে পাকা রাস্তার উপর নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার সময় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৮৩ পিস ইয়াবা ট্যাবলেট সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়াও তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং নগদ ৮,০০০/- (আট হাজার টাকা) জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ সাইদুল ইসলাম (৫২), পিতা- মৃত আঃ ছালাম, সাং-চককোব দাসপাড়া  ২। মোঃ আরিফুর রহমান@ নজরুল (৪৮), পিতা- মৃত আজাগর প্রামানিক, সাং- সয়াধানগড়া দক্ষিণ পূর্বপাড়া, উভয় থানা ও জেলা- সিরাজগঞ্জ, ৩। মোঃ শহিদুল ইসলাম শহিদ (৩৫) পিতা- মৃত আবুল কাশেম ব্যাপারী, সাং-  থানাপাড়া ওয়ার্ড নং ১৩, থানা ও জেলা- টাংগাইল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সরনী ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সিরাজগঞ্জের সদর  থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।