সোমবার ১০ই মে, ২০২১ ইং ২৭শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

মদনে ধান চুরির অপরাধে বৃদ্ধাকে মারধর- গ্রেপ্তার -১

আপডেটঃ ৭:১৭ অপরাহ্ণ | এপ্রিল ৩০, ২০২১

মদন প্রতিনিধিঃ হাবিবুর রহমান-: নেত্রকোনা জেলার মদন উপজেলায় ৪ নং গোবিন্দশ্রী ইউনিয়নের মুক্তার হোসেনের  ছেলে মাসুদ মিয়া ও তার ভাই  জুয়েল সহ  বৃদ্ধা আব্দুল বারেক (৬০)  আধা বস্তা ধান চুরির অভিযোগে মধ্যযুগীয় কায়দায় মারধর করে । মারধরের ঘটনা মোবাইল ফোনে ধারণ করে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছেড়ে দিলে তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে।

এলাকাবাসীর সূত্রে জানা যায় , গোবিন্দশ্রী পূর্বহাটি গ্রামের মোক্তার হোসেনের ছেলে মাসুদ মিয়া গতকাল ২৮ এপ্রিল সকাল ১১ ঘটিকায় এক বৃদ্ধকে ধান  চুরির অভিযোগে  ধরে তার বাড়িতে নিয়ে যায়। তারপর তাকে মধ্যযুগীয় কায়দায়  বাঁশের সাথে রশি দিয়ে বেঁধে অমানবিক নির্যাতন করে । ঐ  বৃদ্ধ আব্দুল বারেকের বাড়ি নান্দাইল উপজেলার বনাআটি  বাজু পাড়া গ্রামে। তিনি প্রতিবছর বৈশাখ মাসে  গোবিন্দশ্রী গ্রামে আসেন সাহায্য নেওয়ার জন্য। বৃদ্ধ আব্দুল বারেক  গোবিন্দশ্রী গ্রামের  মৃত হারেছ মিয়ার পরিত্যক্ত বাড়িতে  থাকতো ।  মানুষের বাড়ি বাড়ি গিয়ে সাহায্য চেয়ে কয়েক বস্তা ধান সংগ্রহ করেছিল। সেই ধান ও নিয়ে যায় মাসুদের ভাই জুয়েল।
 বৃদ্ধ আব্দুল বারেকের ছেলে আজিজুল ইসলাম বলেন, আমার বাবার মাথায় সমস্যা আছে। বাড়ির কারো কাছে না বলেই চলে আসছে। আমার বাবা অপরাধ করেছে তা আইনের মাধ্যমে বিচার হবে। আমার বাবাকে যে অমানবিক ভাবে মেরেছে তার বিচার চাই।

মদন থানা অফিসার ইনচার্জ ফেরদৌস আলম বলেন, বৃদ্ধাকে অমানবিকভাবে  নির্যাতন করায় মাসুদ নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বৃদ্ধ আব্দুল বারেক এর স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে থানায় মামলা করেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।