মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সিসিটিভি ক্যামেরা দরা পড়ল অনৈতিক কাজ মদন হাসপাতালে

আপডেটঃ ১:০৭ পূর্বাহ্ণ | মে ১০, ২০২১

মদন প্রতিনিধি হাবিবুর রহমানঃ নেত্রকোণার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভেতরে এক নারীর সঙ্গে ওয়ার্ড বয়ের অনৈতিক কাজের প্রমাণ পেয়েছে তদন্ত কমিটি। হাসপাতালের সিসি টিভির ফুটেজ বিশ্লেষণ করে এ প্রমাণ পায় কমিটি। রোববার (৯ মে) তদন্ত কমিটির প্রধান আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সৈয়দ সাঈম হাসান রিয়াদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২৯ এপ্রিল বৃহস্পতিবার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ডে স্থাপনকৃত সিসি টিভির ফুটেজে দেখা যায় ওয়ার্ড বয় মোরাদ এক নারীর সঙ্গে অনৈতিক কাজে লিপ্ত রয়েছে। এ বিষয়টি সঠিক তদন্তের জন্য আবাসিক মেডিকেল অফিস ডাক্তার সৈয়দ সাঈম হাসান রিয়াদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাসানূল হক। এ কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেন তিনি। ব্যাপারে তদন্ত কমিটির প্রধান আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার সাঈম হাসান রিয়াদ জানান, সিসিটিভি ফুটেজ যাচাই বাছাই করে ওই নারীর সঙ্গে ওয়ার্ড বয়ের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। আজ রোববার সিভিল সার্জন বরাবর একটি প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।

মদন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার হাসানূল হক বলেন, ‘২৯ এপ্রিল বৃহস্পতিবার সিসিটিভি ফুটেজে হাসপাতালের ওয়ার্ডের ভেতর অনৈতিক কাজ হলে বিষয়টি নজরে আসে। পরে আমি আবাসিক মেডিকেল অফিসার সাঈম হাসান রিয়াদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করি। তদন্ত কমিটি এ ব্যাপারে একটি প্রতিবেদন জমা দিয়েছেন। যথাযথ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রতিবেদনটি সিভিল সার্জন বরাবর পাঠানো হবে।’

এর আগে ও গত ২৮ এপ্রিল এই নারী পেটে ব্যথা নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন।