মঙ্গলবার ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মদনে পাট ক্ষেতে নিখোঁজ রিজানের লাশ উদ্ধার….

আপডেটঃ ৮:৫৯ অপরাহ্ণ | জুন ১০, ২০২১

মদন প্রতিনিধিঃ হাবিবুর রহমান : নেত্রকোনা জেলার মদন উপজেলায় ১ নং কাইটাল  ইউনিয়নের খাগুরিয়া গ্রামের পাট ক্ষেতে এক অজ্ঞাত  লাশ পাওয়া যায় ।  স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি প্রকাশ করে। এতে দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া যায়।
 উক্ত অজ্ঞাত লাশের পরিচয় মদন পৌরসভার ৮ নং ওয়ার্ডের  জাহাঙ্গীরপুর পূর্বপাড়া গ্রামের শাহ আলমের (৪৫  )ছেলে রিজান(১৫) ।
পারিবারিক সূত্রে জানা যায়,  রিজান ব্যাটারি চালিত অটোরিক্সা চালাত। গত ৮ জুন মঙ্গলবার বাড়ি থেকে সকাল ৯ টার সময় অটো রিক্সা নিয়ে বের হয় , সন্ধ্যার পরে বাড়ি না ফিরলে তাকে খোঁজাখুঁজি করেও  কোথাও পাওয়া যায়নি। রিজানের ফোনে কল  করলে মোবাইল ফোন  বন্ধ পাওয়া যায়। পরের দিন বুধবার ৯ জুন সকাল ৮ টার সময়  বটতলা বাজারে পরিত্যক্ত অবস্থায় রিজানের অটোরিক্সাটি  পাওয়া যায় । কিন্তু ব্যাটারি চালিত অটোরিক্সার ব্যাটারিগুলো ছিলনা। 
রিজানের মা রূপনাহার(৩০) কান্নাজড়িত কণ্ঠে বলেন, আমার ছেলের জন্য রাতের খাবার রান্না করে রেখেছিলাম। প্রতিদিন সন্ধ্যার পরে বাড়িতে ফিরে খাবার খেতো। আজ দুদিন ধরে আমার ছেলের কোন খোঁজখবর পাচ্ছিলাম না । 
কাইটাল ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সাফায়েত উল্লাহ রয়েল বলেন,কে বা কারা অল্প বয়সের বালককে  মেরে পাট খেতে ফেলে রেখেছে ঘটনাটি অত্যন্ত দুঃখজনক ।
মদন থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম এ প্রতিনিধিকে বলেন ,আজ ১০ জুন একটি  নিখোঁজ অভিযোগ করেছে   রিজানের  পিতা শাহ আলম। এরইমধ্যে বিকালে তার লাশ পাওয়া যায় খাগুরিয়া গ্রামের পাট ক্ষেতে।  লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা  মর্গে পাঠানো হয়েছে, মামলা প্রক্রিয়াধীন।