বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় র‌্যাব-১২ এর অভিযানে প্রতারক চক্রের ০১ জন গ্রেফতার…

আপডেটঃ ৫:০০ অপরাহ্ণ | জুন ১৫, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি -র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২-:হাটিকুমরুল, সলঙ্গা, সিরাজগঞ্জ-: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

ঘটনাঃ  সিরাজগঞ্জের উল্লাপাড়ার মোঃ সাইফুল ইসলাম খন্দকার কনষ্ট্রাকশন কোম্পানীতে নির্মাণ শ্রমিক পদে চাকুরী দেওয়ার কথা বলে উল্লাপাড়া এলাকা হতে শতাধিক পরিবারের কাছ থেকে পঞ্চাশ হাজার থেকে তর্দুদ্ধ অর্থ গ্রহন করে। পরবর্তীতে চাকুরী দিতে ব্যথ হলে টাকা গুলো ফেরŤ না দিয়ে আতœসাŤ করে । গ্রামের অসহায়-গরীব-দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহয় সম্বল বিক্রির অর্থ, কষ্টার্জিত অথবা Ĺণের টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবার গুলো। পরবর্তীতে ভুক্তভোগীরা র‌্যাব-১২,সিরাজগঞ্জ এর কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়।

এর ধারাবাহিকতায় ১৪/০৬/২০২১ খ্রিঃ রাত ১০.০৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন গঙ্গারামপুর এলাকায় অভিযান চালিয়ে  এক প্রতারক কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী  ১। মোঃ সাইফুল ইসলাম(৪৫), পিতা-মৃত মাহাতাব প্রাং, সাং- গঙ্গারামপুর, থানা- উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই প্রতারক দীর্ঘদিন যাবŤ জনগনের সাথে চাকুরী দেবার নামে প্রতারনা করে টাকা আতœসাŤ করে আসছিল বলে যানা।

গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এ ধরণের প্রতারক গ্রেফতার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।