বুধবার ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

মদনে বাড়ির সীমানা নিয়ে সংঘর্ষ আহত ৪

আপডেটঃ ৬:২৮ অপরাহ্ণ | জুন ২২, ২০২১

মদন প্রতিনিধিঃ হাবিবুর রহমান- : নেত্রকোনা জেলার মদন উপজেলা ৬ নং তিয়শ্রী ইউনিয়নের শিবপাশা মাইজ পাড়া গ্রামে বাড়ীর সীমানা নিয়ে এক সংঘর্ষের ঘটনা ঘটে,   এতে করে  দুই গ্রুপের জখম ও  গুরুতর  আহত হয় ৪ জন। আবুলের  গ্রুপের ২জন ও ইব্রাহিম গ্রুপের ২জন।
 ইব্রাহিম গ্রুপের মৃত ফজলুর রহমানের ছেলে  আব্দুল কারি মিয়া,( ৬০)ও  মালে কুদ্দুসের ছেলে রোস্তোম ( ৫০)দুজন গুরুতর আহত হয়। 
 আবুলের গ্রুপের ফেরদৌস মিয়ার ছেলে ফারুক( ৩০)  সোলতু  মিয়ার ছেলে কদ্দুস মিয়া (৩৫)গুরুতর আহত হয়।
দুই  গ্রুপের গুরুতর  আহতদের কে   মদন উপজেলার  স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে  আসলে  কর্তব্যরত ডাক্তার  উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
  গুরুতর আহত  কারি মিয়ার  মেয়ে  অকিফা আক্তার  জানান ,আমার বাবা কে আবুল ও তার লোকজন ধারালো রামদা দিয়ে  এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে, আমাদের  জায়গায় ঘর করছে আবুল, তাকে  বাঁধা দিলে এ ঘটনাটি  ঘটায়। 
এ ব্যাপারে জানতে চাইলে প্রতিপক্ষ আবুল বলেন, আমি বাড়িতে  ছিলাম না, সকালে মদন আসলে আমার লোকজনকে মারধর করে গুরুতর জখম করেছে ইব্রাহীমের লোকজন। 
 ৬ নং তিয়শ্রী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ফখরুদ্দীন  আহম্মেদ বলেন, শুনেছি বাড়ির সীমনা নিয়ে সংঘর্ষ  হয়ে গুরুতর  আহত হয়েছে ৪জন। 

এ ব্যপারে জানতে চাইলে  মদন থানা অফিসার ইনচার্জ ফেরদৌসের আলম বলেন, ঘটনাস্হলে পুলিশ  মোতায়েন রয়েছে,  একজন কে গ্রেপ্তার করেছি।