শুক্রবার ১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

পর্ন ছবি দেখতে ভালোবাসেন যেসব হলিউড তারকা

আপডেটঃ ১০:৪৬ অপরাহ্ণ | মে ২৪, ২০১৪

ডেস্ক রিপোর্ট : একটা সময় ছিল যখন শুধু পুরুষরাই পর্ন ছবি দেখতো। দিন বদলেছে। নারীরাও এখন আর আগের মতো লাজুক আর ভীত নেই। নেই তাদের সেক্সবিষয়ক অনভিজ্ঞতা। কারণ, ইন্টানেটের বদৌলতে তারা এখন ঘরে বসেই দেখতে পারছে পর্ন ছবি। তবে এখনও নারীরা প্রকাশ্যে পর্ন ছবি নিয়ে আলাপ করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। কিন্তু, এমন কিছু হলিউড তারকার খোঁজ টাইমস অফ ইন্ডিয়া জানিয়েছে যারা প্রকাশ্যেই পর্ন ছবি দেখা নিয়ে কথা বলেছেন।

ক্যামেরন ডায়াজ
হলিউডের অনিন্দ্য সুন্দরী অভিনেত্রী ক্যামেরন ডায়াজ। ‘দেয়ারস সামথিং অ্যাবাউট মে’, ‘দ্য মাস্ক অ্যান্ড চার্লিস’ এর মতো ছবিতে অসাধারণ অভিনয় করে যিনি জয় করে নিয়েছেন কোটি দর্শকের হৃদয়। জিমি কিমেল লাইভ শিরোনামের একটি টিভি অনুষ্ঠানে তিনি প্রকাশ করেছেন যে, তিনি পর্ন ছবি দেখতে ভালোবাসেন। ক্যামেরন বলেন, ভ্রমণরত অবস্থায় তিনি পর্ন ছবি দেখতে ভালোবাসেন। কারণ, তখন হোটেলে অবস্থান করায় গোপনীয়তা রক্ষা করা সহজ হয়। এ ছাড়াও উপস্থাপিকার এক প্রশ্নের জবাবে তিনি খোলাখুলিভাবে বলেন, “আমি প্রাপ্তবয়স্কদের ছবি দেখতে পছন্দ করি।”

জেসিকা অ্যালবা
হাজার তরুণের স্বপ্নে রানি এই অভিনেত্রী। কিন্তু, ‘দ্য ফ্যান্টাসটিক ফোর’ খ্যাত এই অভিনেত্রী সম্পর্কে মজার তথ্য হল, জেসিকা পর্ন ছবি দেখতে খুব পছন্দ করেন এবং নিজেই ভিডিও ছবির দোকানে গিয়ে সেসব ছবি সংগ্রহ করে আনেন। একটি মার্কিন ট্যাবলয়েড তার সম্পর্কে যে খবর প্রকাশ করেছে তাতে বলা হয়েছে, জেসিকা ভিডিও পার্লারে গিয়ে এক কোণায় ঢুকে চুপি চুপি পর্ন ছবি পছন্দ করতেন এবং কিনে আনতেন। জেসিকা যেসব পর্ন ছবি কিনেছেন তার মধ্যে ‘ফেটিস ফ্যাক্টর টু’, ‘নিও পর্নগ্রাফিয়া’, ‘ল্যাটেক্স’ এবং ‘ফেটিস আইল্যান্ড উল্লেখযোগ্য।

আমান্ডা সেফ্রাইড
২৮ বছর বয়সী এই অভিনেত্রী ২০১৩ সালে ‘লাভল্যাস’ ছবিতে বিখ্যাত পর্ন অভিনেত্রী লিন্ডা লাভল্যাসের চরিত্রে অভিনয় করেন। ওই ছবির প্রচারণা চালানোর সময় তিনি প্রকাশ্যে স্বীকার করেন যে, তিনি পর্ন ছবি দেখতে ভালোবাসেন। এ ছাড়াও তিনি বলেন, “আমি মাত্র ছয় বছর বয়সে প্রথম পর্ন ছবি দেখি। ওই ছবিতে কি দেখেছিলাম তার সবটুকু মনে নেই আমার। শুধু মনে আছে একটি মেয়েকে ওরাল সেক্স করতে দেখেছিলাম।”

মারিয়া ক্যারি
অভিনেত্রী এবং গায়িকা মারিয়া ক্যারির গান গাওয়ার নিজস্ব ভঙ্গিমা ছিল। তিনি কৌতুক অভিনেতা নিক ক্যানোনকে বিয়ে করেছেন। মারিয়াও অবলীলায় স্বীকার বলেছেন যে, তিনি বাসায় বসে পর্ন ছবি দেখতে ভালোবাসেন। তার স্বামীর রেডিওর শোতে শ্রোতাদের উদ্দেশ্যে তিনি বলেন, তিনি তার স্বামীর সঙ্গে বাসায় বসে হার্ডকোর পর্ন ছবি দেখতে ভালবাসেন।” উল্লেখ্য, স্বামীর সঙ্গে হার্ডকোর সেক্স করতে গিয়েই তিনি পা ভেঙেছিলেন।

লিলি অ্যালেন
নাউ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘মাই ফেয়ার লেডি’ ছবির জনপ্রিয় অভিনেত্রী লিলি অ্যালেন বলেছেন, তিনি জীবনে প্রচুর পর্ন ছবি দেখেছেন। তিনি বলেন, “আমি বিশ্বের নানান দেশে ঘুরে বেড়িয়েছি এবং বিভিন্ন সময় বিভিন্ন হোটেলে অবস্থান করেছি। এমন অনেক দেশে গিয়েছি যেখানকার মানুষ ইংরেজি জানেন না এবং টেলিভিশনে ইংরেজি ভাষা ব্যবহৃত হয় না। সে সব অনুষ্ঠান দেখে যেহেতু কিছুই বুঝতাম না তাই ওসব বাদ দিয়ে মজা পেতে পর্ন ছবিই দেখতাম।” লিলির কাছে সবচেয়ে প্রিয় জাপানিজ পর্ন ছবি।