সোমবার ২৮শে সেপ্টেম্বর, ২০২০ ইং ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

গাজীপুর ২৬নং ওয়ার্ডে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজীর বিরুদ্ধে সমাবেশ অনুষ্ঠিত

আপডেটঃ ১০:৪৩ অপরাহ্ণ | মে ২৮, ২০১৪

সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজী বিরোধী এক বিরাট সর্বদলীয় সমাবেশ আজ বুধবার বিকেল ৩টায় মহানগরের জয়দেবপুর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
গাজীপুর মহানগরের ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ হান্নান মিয়া হান্নুুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গাজীপুরের পুলিশ সুপার মো. আবদুল বাতেন।
এছাড়াও সমাবেশে বক্তব্য রাখেন সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডল, গাজীপুর শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওয়াজউদ্দিন মিয়া, ২৬নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম খোকন, বিএনপি নেতা ডাঃ সাহাব উদ্দিন, জামাত নেতা প্রফেসর হযরত আলী প্রমুখ।
সমাবেশে প্রধান অতিথি মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বিপন্ন ভবিষ্যত প্রজম্মকে রক্ষার স্বার্থে দলীয় রাজনীতির উর্ধ্বে ওঠে ঐক্যবদ্ধভাবে সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজি বন্ধ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

তিনি পুলিশ প্রশাসনের কেউ এর সাথে জড়িত থাকলে তাকে চিহ্নিত করে শাস্তিসহ ট্রান্সফারের নির্দেশ দেন পুলিশ সুপার মো. আবদুল বাতেনকে। এছাড়াও তিনি আওয়ামী লীগের কেউ সন্ত্রাস, মাদক ও চাঁদাবাজীর সাথে জড়িত থাকলে তাকে অপেক্ষাকৃত বেশি শাস্তির নির্দেশ দেন।

সভায় অন্যান্য বক্তারা সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও মাদক সেবকদের চিহ্নিত করে নির্মূলের দাবি জানান।
এর আগে বিপুল উৎসাহ উদ্দিপনাসহ এলাকাবাসী সন্ত্রাস ও মাদক বিরোধী বিভিন্ন রকম ব্যানার, ফেস্টুন, ব্যান্ড পার্টি সহকারে খন্ড খন্ড মিছিল যোগ দিয়ে সমাবেশস্থল জনসমুদ্রে পরিণত করে।