বৃহস্পতিবার ১লা অক্টোবর, ২০২০ ইং ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

তুরাগে ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যক্তিকে অপহরণ

আপডেটঃ ৩:৫৩ পূর্বাহ্ণ | জুলাই ০৭, ২০১৪

রাজধানীর তুরাগের চন্ডাল ভোগ এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয়ে আমিন উদ্দিন ভুঁইয়া (৬০) নামে এক ব্যক্তিকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গত ১জুলাই মঙ্গলবার দুপুর ১২টার দিকে তুরাগ থানার চন্ডাল ভোগ গ্রামের নিজ বাসার সামনে থেকে তাকে একটি সাদা রংয়ের মাইক্রোবাসে করে অপহরণ করা হয়। অপহরনের দুই দিন অতিবাহিত হতে চললে ও এখনও পর্যন্ত তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা।
অপহুত ব্যক্তি আমিন উদ্দিন ভুঁইয়ার ভাই আমান উদ্দিন ভুঁইয়া বাসসকে জানান, ১লা জুলাই মঙ্গলবার দুপুর ১২টার দিতে তার ভাইকে মোস্তাফিজুর রহমান ও শাহিন নামে জৈনক দু’ব্যক্তি ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার বাসার সামনে থেকে মোবাইল ফোনে ডেকে এনে অপহরন করে নিয়ে যায়। আমিন উদ্দিন ভুঁইয়া পেশায় একজন কৃষক। সে চন্ডাল ভোগ বায়তুল নূর জামে মসজিদের ক্যাশিয়ারের দায়িত্বে রয়েছে।
আমিন উদ্দিন ভুঁইয়ার সন্ত্রীর নাম রাহিমা খাতুন বাসসকে জানান, অপহরনের সময় তার স্বামীর পরনে ছিল হাফ হাতা শার্ট ও প্যান্ট। ৪ মেয়ে সন্তানের জনক সে। ডিবি পুলিশ পরিচয়ে আমার স্বামীকে ধরে নিয়ে গেছে। আমার স্বামী এখনও নিখোঁজ রয়েছে।
অপহুত ব্যক্তি আমিন উদ্দিন ভুঁইয়ার ভাগিনা খোরশেদ বাসসকে জানান, গত দুই দিন ধরে আমার মামা নিখোঁজ। আমরা অনেক জায়গায় খোঁজ খবর নিয়েছি। বৃহস্পতিবার সকাল পর্যন্ত তার কোন সন্ধ্যান পায়নি।