রবিবার ২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

‘অন্ধকার জগৎ’এ মাহিয়া মাহি !

আপডেটঃ ১১:৪৫ পূর্বাহ্ণ | মার্চ ০৩, ২০১৯

বিনোদন: নতুন বছরে এখনো নতুন ছবির কাজে হাত দেননি চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে গত ২২শে ফেব্রুয়ারি তার অভিনীত এবং পরিচালক বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে তার বিপরীতে ডিএ তায়েব অভিনয় করেন। এ ছবির পর মাহমুদ হাসান শিকদার পরিচালিত ‘অবতার’ ছবি নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হতে যাচ্ছেন মাহি। আর কয়েকদিন পর ছবিটি সেন্সরে জমা হবে বলে জানান ছবির নির্মাতা। মাহি এ ছবিতে জে এইচ রুশোর বিপরীতে অভিনয় করেছেন। মাহি জানান, নতুন বছরে নতুন ছবির কাজ এখনো শুরু করিনি। কয়েকটি কাজ নিয়ে কথা চলছে।

আর বদিউল আলম খোকন ভাইয়ের ‘অন্ধকার জগৎ’ ছবিটি এক সপ্তাহ আগে মুক্তি পেয়েছে। এরপর ‘অবতার’ মুক্তি পেতে যাচ্ছে বলে জেনেছি। এ ছবির কাহিনীও বেশ ভালো। ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি আইটেম গানেও পারফর্ম করেছি। তবে এটি গল্পের একটি অংশের গান, আলাদা করে সংযোজন নয়। ‘রঙিলা বেবি’ শিরোনামের এই গানটিও দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি। এদিকে নির্মাতা মাহমুদ হাসান শিকদার বলেন, ছবিটি কয়েকদিন পরই সেন্সরে জমা দিবো। ছবির গল্পটি মৌলিক। নকল কিংবা কপি পেস্ট নয়। পুরোপুরি বাণিজ্যিক ঘরানার ছবি ‘অবতার’। এই ছবিতে নাচ, গান, ফাইট সবই থাকছে। আমাদের সমাজ বদলে দেয়ার মতো ‘অবতার’ এখন খুঁজে পাওয়া যায় না। যার জন্য সমাজে নৈতিক অবক্ষয় বিরাজ করছে। ছবিতে আমিন খানকে সমাজের ‘অবতার’ হিসেবে দেখা যাবে।

মাহি থাকছেন তার বোন হিসেবে যোগ করে জানান নির্মাতা। এক বছর আগে পাবনায় ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়েছিল। এরপর দেশের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়েছে। এ ছবিতে মাহি, আমিন খান ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সুব্রত প্রমুখ। এ ছবির বাইরে নির্মাতা রবিন খানের ‘মন দেবো মন নেবো’ নামের ছবিতেও সামনে মাহিকে দর্শকরা দেখতে পাবেন। এ ছবিটিও মুক্তির অপেক্ষায় রয়েছে। এ ছবিতে মাহির নায়ক হিসেবে অভিনয় করেছেন শিবলী নওমান।