রবিবার ২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

স্বর্ণবার উদ্ধার-গ্রেফতার – চারজনের ১০ দিনের রিমান্ড চাইবে পুলিশ

আপডেটঃ ৩:০৪ অপরাহ্ণ | মার্চ ০৪, ২০১৯

বিশেষ সংবাদদাতা -:চট্টগ্রাম-: চট্টগ্রামে দুই ঘণ্টার ব্যবধানে ৭০০ পিস স্বর্ণবার উদ্ধারের পৃথক দুটি ঘটনায় গ্রেফতার চার আসামির প্রত্যেকের ১০ দিন করে রিমান্ড চাইবে নগর গোয়েন্দা ও জেলা পুলিশ।সোমবার (০৪ মার্চ) দুপুরে বিষয়টি  জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার নূরে আলম মিনা ও নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এস এম মোস্তাইন হোসেন।পুলিশ সুপার নূরে আলম মিনা  বলেন, ‘ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জিপে তল্লাশি করে প্রায় ২৭ কোটি টাকা মূল্যের যে ছয়শটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে, সে ঘটনায় মিরসরাইয়ের জোরারগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের হয়েছে। আজ দুই আসামি রাকিব ও করিমকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

ctg-2

এদিকে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার (বন্দর) এস এম মোস্তাইন হোসেন বলেন, ‘গতকালের পর আমরা তেমন সময় পাইনি। এখন পর্যন্ত নতুন কোনো অগ্রগতি নেই। আজ আটক দুই আসামিকে আদালতে তোলা হবে, এসময় কমপক্ষে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।প্রসঙ্গত, গতকাল সোমবার বেলা ১১টার দিকে নগরের কোতোয়ালী থানার সিআরবি সাতরাস্তার মোড় এলাকা থেকে প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ওই ১০০ পিস স্বর্ণের বার উদ্ধার করে নগর গোয়েন্দা পুলিশ। এ ঘটনার দুই ঘণ্টার মধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকায় অপর একটি জিপ তল্লাশি করে প্রায় ২৭ কোটি টাকা মূল্যের ৬০০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়।

ctg-1

দুই ঘটনায় নগরের সিআরবি থেকে গাড়িচালক মো. বিলাল হোসেন (২৮) ও লাভু শাহা ওরফে প্রলয় কুমার শাহাকে (৫৯) গ্রেফতার করা হয়। এছাড়া জোরারগঞ্জ থানার সোনা পাহাড় এলাকা থেকে রাকিব (৩৪) ও করিম (৩৬) নামে দুই যুবককে গ্রেফতারের তথ্য জানায় পুলিশ।