বৃহস্পতিবার ২৩শে মে, ২০১৯ ইং ৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

২০ দিনেও স্কুল ছাত্রের সন্ধান মিলেনি -নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী এন এইচ খান একাডেমীর অষ্টম শ্রেনির ছাত্র অমৃত চন্দ্র

আপডেটঃ ১:০২ পূর্বাহ্ণ | মার্চ ০৫, ২০১৯

মদন (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার মদন উপজেলার তিয়শ্রী ইউনিয়নের বাড়ৈউড়া গ্রামের রঞ্জিত চন্দ্রের ছেলে ও তিয়শ্রী এন এইচ খান একাডেমীর অষ্টম শ্রেনির ছাত্র অমৃত চন্দ্র নিঁেখাজ হওয়ার ২০ দিনেও কোনো সন্ধান মেলেনি। এ ব্যাপরে তার পিতা রঞ্জিত মদন থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন যার নং-৬৩৩/১৯।প্রকাশ গত ১২ ফেব্রুয়ারী ২০১৯ সকাল ১০টায় অমৃত চন্দ্র বাড়ি থেকে তিয়শ্রী এন এইচ খান একাডেমীতে যায়।

বিকালে স্কুল থেকে নবম শ্রেনির ছাত্র ওমর ফারুকের বাইসাইকেল নিয়ে বাড়িতে এসে খাওয়া-ধাওয়া করে আবার স্কুলে চলে যায়। এর পর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। পরিবারের লোকজন তার স্বজদের বাড়িতে অনেক খোজাখুজি করেও না পেয়ে হতাশায় ভুগছেন। তার নিখোজের খবরে এলাকায় আতংকের সৃষ্টি হয়েছে।

নিখোজের পিতা রঞ্জিত চন্দ্র জানান, স্কুলে যাওয়ার পর আমার ছেলে অমৃত বাড়িতে না আসায় পরিবারের লোকজন দুশ্চিন্তায় অস্থিরতার মধ্যে দিন যাপন করছি। এ ব্যাপরে মদন থানায় সাধারণ ডায়েরী করেছি। কোনো সু-হৃদয়বান ব্যাক্তি ছেলেটির সন্ধান দিলে আমিসহ পরিবারের লোকজন অশান্তি থেকে মুক্তি পেতাম।

মদন থানার ওসি(তদন্ত) মোঃ আজাহারুল ইসলাম জানান, স্কুল ছাত্রের নিখোজ হওয়ায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে এবং বাংলাদেশের প্রত্যেক থানায় এর বার্তা প্রেরণ করা হয়েছে।