বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০১৯ ইং ১২ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

ঝালকাঠিতে ৫ বছরের শিশুকে যৌন নিপিড়ন-থানায় মামলা ॥ ধর্ষক পলাতক

আপডেটঃ ৩:০৩ পূর্বাহ্ণ | এপ্রিল ১৫, ২০১৯

গাজী গিয়াস উদ্দিন বশির -ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠিতে ৫ বছরের এক শিশুকে যৌন নিপিড়নের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ রোববার দুপুরে শিশুটির পরিবার ধর্ষণের ধারায় থানায় মামলা করেছে। তবে অভিযুক্ত বখাটে তরুণ বাব্বি ও তার পরিবারের লোকজন পালিয়ে গেছে। ঝালকাঠির সদরের আগড়বাড়ি এলাকায় শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। বর্তমানে শিশুটি ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎধীন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বিকেলে শিশুটি নিজেদের বাড়ির পাশে উঠোনে খেলা করছিলো। এসময় প্রতিবেশি বখাটে রাব্বি ওই শিশুটিকে তার ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে তখন লোকজন না থাকায় টেলিভিশনের বলিউম বারিয়ে দিয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে রাব্বি। এসময় শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এলে বখাটে রাব্বি পালিয়ে যায়।

রোববার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে ঝালকাঠি সদর থানার ওসি অপারেশন আবুল কালমা আজাদ জানান, শিশুটিকে যৌন নিপিড়ন করার বিষয়টি প্রাথমিক তদন্তে প্রমানিত হয়েছে। হাসপাতালে চিকিৎসা দিয়ে ডাক্তারী পরিক্ষা চলছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্ত বখাটে বাব্বি ও তার পরিবার পালিয়ে আছে। এঘটনায় ধর্ষণের ধারায় রাব্বিকে আসামী করে শিশুটির মা ঝালকাঠি সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রাব্বিকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।