সোমবার ১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

Ad

সর্বশেষঃ

রাত পোহালেই চিলমারীতে ২ টি স্থগিত   কেন্দ্রে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে পুনরায় ভোট গ্রহন

আপডেটঃ ৩:৫২ পূর্বাহ্ণ | এপ্রিল ১৭, ২০১৯

উপজেলা নির্বাচন পুনরায়:-

এম.জি.ছরওয়ার: চিলমারী (কুড়িগ্রাম) সংবাদদাতাঃ ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে অনিয়মের অভিযোগে স্থগিতকৃত কুড়িগ্রামের চিলমারী উপজেলার ২টি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহন আগামীকাল অনুষ্ঠিত হবে।

 কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো.হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে চিলমারী উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ঐ নির্বাচনে অনিয়মের অভিযোগে চিলমারী উপজেলার খালেদা শওকত পাটোয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বৈল মনদিয়ার খাতা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র দুটির ভোট গ্রহণ স্থগিত করে দেয় নির্বাচন কমিশন।

কেন্দ্র দুটির মধ্যে খালেদা শওকত পাটোয়ারী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মোট ভোটার ২৪১৫ ও বৈলমন্দিয়ার খাতা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মোট ভোটার রয়েছে ২০২৮ জন। এ ২টি কেন্দ্রে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আগামীকাল ভোটগ্রহণ হবে। এ পদে তিন প্রতিদ্বন্দ্বি প্রার্থীর মধ্যে মোছাঃ আঞ্জুমানয়ারা বেগম, কলস প্রতীকে ১৫ হাজার ৭ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থীর থেকে ২৬৪ ভোটে এগিয়ে রয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আসমা বেগম, হাঁস প্রতীকে পেয়েছেন ১৪ হাজার ৭‘শ ৪৩ ভোট। অপর প্রতিদ্বন্দ্বি প্রার্থী মোছাঃ মর্জিনা বেগম জেলি, পান ১০ হাজার ৮‘শ ৯৭ ভোট। চিলমারী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোট সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।